রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সাড়ে ৯ কেজি স্বর্ণসহ দুই দম্পতি গ্রেপ্তার

রিপোর্টারঃ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৬৮ পঠিত

চট্টগ্রামে ৯ কেজি ৬২৩ গ্রাম স্বর্ণসহ দুই দম্পতিকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কর্ণফুলী নদীর শাহ আমানত সেতু সংলগ্ন মইজ্জারটেক এলাকায় চট্টগ্রামগামী একটি বাস থেকে স্বর্ণগুলো জব্দ করা হয়। দুই দম্পতির সঙ্গে দুটি শিশুও ছিল। উদ্ধার হওয়া স্বর্ণের বাজারমূল্য প্রায় ৮ কোটি টাকা।

গ্রেপ্তাররা হলেন– অলোক ধর, নারায়ণ ধর এবং তাঁদের স্ত্রী জুলি ধর ও গীতা ধর। তাঁদের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নে। নগর পুলিশের কর্ণফুলী জোনের সহকারী কমিশনার (এসি) আরিফ হোসেন সমকালকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার রুটে চলাচলকারী মারছা পরিবহনের বাস তল্লাশি করে স্বর্ণগুলো জব্দ করা হয়।  

তিনি জানান, পুরুষ দু’জন পেশায় স্বর্ণের কারিগর। তাঁদের স্ত্রীরা গৃহিণী হলেও এসব কাজে স্বামীদের সহযোগিতা করেন। স্বর্ণের কারিগর হওয়ায় স্বর্ণ চোরাকারবারিদের সঙ্গে তাঁদের যোগাযোগ রয়েছে। তাঁরা স্বর্ণগুলো কক্সবাজার থেকে সংগ্রহ করে চট্টগ্রামে নিয়ে যাচ্ছিলেন।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, কক্সবাজার থেকে স্বর্ণের চালান আসছে– এমন খবরে বাসটিতে তল্লাশি চালানো হয়। দুই নারীর কোমরে পেঁচানো অবস্থায় স্বর্ণের বার ও কাঠিগুলো জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
All rights reserved - Sukhabor © 2023
Designed by BLACK IZ LIMITED