রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

আনোয়ারুজ্জামান নির্বাচিত হলে সিলেট হবে তিলোত্তমা নগরী: নানক

রিপোর্টারঃ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৮৮ পঠিত

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ২১ জুন সিলেটবাসীর ভাগ্য নির্ধারণ হবে। আমি সিলেটবাসীকে অনুরোধ জানাবো, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহভাজন আনোয়ারুজ্জামান চৌধুরীকে ভোট দিয়ে নির্বাচিত করুন।

তিনি বলেন, যে জলাবদ্ধতায় সিলেট মহানগরী দুমড়ে মুচড়ে পড়েছে, অল্প বৃষ্টিতে রাস্তায় রাস্তায় পানি জমে যায়, এটি হওয়ার কথা ছিলনা। আনোয়ারুজ্জামানকে আপনারা ভোট দিন। তাহলে জলাবদ্ধতা থেকে মুক্তির পাশাপাশি সিলেটকে তিনি একটি তিলোত্তমা নগরীতে পরিণত করবেন।

শুক্রবার বাদ জুমা সিলেট শহরতলীর হযরত শাহপরাণ (র.) মাজার এলাকায় নৌকার পক্ষে নির্বাচনী গণসংযোগকালে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

এসময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের মহানায়ক। আনোয়ারুজ্জামান চৌধুরী তার বিশেষ স্নেহের পাত্র। প্রধানমন্ত্রী দেশের অন্যান্য অঞ্চলের মতো সিলেটের উন্নয়নের ব্যাপারেও আন্তরিক। তাই তিনি হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। কিন্তু সিলেটবাসীর দুর্ভাগ্য, তার সদ্ব্যবহার হয়নি। তাই তিনি আনোয়ারুজ্জামান চৌধুরীকে পাঠিয়েছেন আপনাদের কাছে। তার মাধ্যমেই প্রধানমন্ত্রী সিলেট নগরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন নিশ্চিত করতে চান।

তিনি বলেন, আনোয়ারুজ্জামান চৌধুরী একজন সৎ যোগ্য সৃজনশীল মানুষ। উন্নয়নের জন্য তিনি সঠিক ব্যক্তি। নৌকায় ভোট দিয়ে তাকে মেয়র বানালে অবশ্যই সিলেট মহানগরবাসীর দুঃখের অবসান হবে।

এসময় জাহাঙ্গীর কবির নানক স্থানীয় ব্যবসায়ী পথচারী ও বাসিন্দাদের সঙ্গে একান্তে আলাপকালে তাদের গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সম্পর্কে অবগত হন এবং আনোয়ারুজ্জামানের মতো যোগ্য মানুষ নির্বাচিত হলে এসব সমস্যার দ্রুত সমাধান হবে বলে আশ্বাস প্রদান করেন।

এর আগে তিনি হযরত শাহপরাণ (র.) মাজার মসজিদে জুমার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক মোবাশ্বীর আলী, জগলু চৌধুরী, মোস্তাকুর রহমান মফুর, যুবলীগ নেতা কামরুল ইসলামসহ আরও নেতারা। সংবাদ বিজ্ঞপ্তি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
All rights reserved - Sukhabor © 2023
Designed by BLACK IZ LIMITED